1. news@patiyaralo.com : patiyar alo : patiyar alo
  2. admin@www.patiyaralo.com : news :
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১১:৩১ পূর্বাহ্ন

পটিয়া শেভরন হাসপাতাল এর যাত্রা শুরু আগামীকাল শনিবার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১
  • ৩৬ বার পড়া হয়েছে

এ,টি,এম,তোহা : আগামীকাল ৬ নভেম্বর শনিবার পটিয়া শেভরন  হাসপাতালের উদ্বোধন হতে যাচ্ছে। 

উপলক্ষে আজ ৫ নভেম্বর শুক্রবার পটিয়া কর্মরত গণমাধ্যম কর্মীদের সাথে শেভরন হাসপাতাল কর্তৃপক্ষ এক মতবিনিময় সভা ও প্রেস ব্রিফিংয়ের আয়োজন করে

নব নির্বাচিত পটিয়া শেভরন হাসপাতাল অডিটরিয়ামে অনুষ্ঠিত হয় মতবিনিময় সভায় হাসপাতালের কার্যক্রম প্রজেক্টরের মাধ্যমে উপস্থাপন করেন হাসপাতালের পরিচালক মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার ওয়াহিদ হাসান।

তিনি বলেন এলাকার মানুষদের বিশেষ করে নিম্ন মধ্যবিত্তদের আউটডোরে এবং জেনারেল কেবিনে কম খরচে চিকিৎসা সেবা দেয়া হয়েছে এছাড়া উচ্চ মধ্যবিত্ত এবং মধ্যবিত্তদের জন্য চট্টগ্রাম শহর থেকে কম খরচে চিকিৎসা সেবা দেয়ার অঙ্গীকার নিয়ে হাসপাতালটি যাত্রা শুরু করতে যাচ্ছে।

সকাল ১১টায় নব প্রতিষ্ঠিত হাসপাতালের চেয়ারম্যান অধ্যাপক ডাক্তার সাইফুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় হাসপাতালের পরিচালক মো: পেয়ারু, হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার খোরশেদ আলম, শিশু বিশেষজ্ঞ ডাক্তার গিয়াস উদ্দিন, ডাক্তার দেলোয়ার হোসেন, জয় দত্ত বড়ুয়া, তাসলিম চৌধুরী, ডাক্তার রাকিব, ডাক্তার অভি প্রমূখ বক্তব্য রাখেন।

হাসপাতালের পরিচালক মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার ওয়াহিদ ও ডাক্তার খোরশেদ আলম সাংবাদিকদের জানান, অত্যাধুনিক যন্ত্রপাতি ও সুযোগ-সুবিধা নিয়ে আগামীকাল হাসপাতালটি উদ্বোধন হতে যাচ্ছে।

জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপি শনিবার বিকেল চারটায় হাসপাতালের উদ্বোধন করবেন।  ৪০ শয্যাবিশিষ্ট হাসপাতালে গাইনি, শিশু, হৃদরোগ,  গ্যাস্ট্রো লিভার চিকিৎসা সহ সব ধরনের চিকিৎসা ও অপারেশন এর ব্যবস্থা রয়েছে।

বিশেষ করে পটিয়ায় বেসরকারি হাসপাতালে এই প্রথম সিসিইউ, এইচডিইউ, পিআইসিইউ ছাড়াও বিশেষজ্ঞ ডাক্তারগণ আউটডোরে ২৪ ঘন্টা রোগী দেখবেন।

এছাড়া ল্যাপারোস্কপিক সার্জারি, ন্যায্য মূল্যের ওষুধের দোকান, ২৪ ঘন্টা এম্বুলেন্স সার্ভিস, সার্বক্ষণিক বিদ্যুৎ সুবিধা থাকবে শেভরন হাসপাতালে।

৫ তলা বিশিষ্ট হাসপাতালটি পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর বিপরীতে কাদের সুপার মার্কেটে অবস্থিত।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত