1. news@patiyaralo.com : patiyar alo : patiyar alo
  2. admin@www.patiyaralo.com : news :
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৬:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
শামসুল হুদা ও বদিউল আলম মজুমদারের সমালোচনায় সিইসি সংসদে নির্বাচন কমিশন বিল পাস বোয়ালখালী থানার পুলিশের বিরুদ্ধে হত্যা মামলার আটককৃত আসামী ছেড়ে দেয়ার অভিযোগ বোয়ালখালী প্রেসক্লাবকতৃক সংবর্ধিত হলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাসহ ৩ মানবতার স্বাস্থ্য সেবক বিশ্ববাজারে যাচ্ছে বাংলাদেশের তৈরি মোবাইল হ্যান্ডসেট সিনিয়র ছাত্রকে থাপ্পড়, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী বহিষ্কার স্বর্ণ এবং এলুমিনিয়ামের তৈরি বিশ্বের সর্ববৃহৎ কুরআনের প্রদর্শনী দুবাইতে আন্দোলন চালিয়ে যেতে শাবি শিক্ষার্থীদের শপথ মালয়েশিয়ায় পুলিশকে ঘুষ সাধায় বাংলাদেশিকে ২ লাখ টাকা জরিমানা টোঙ্গার আগ্নেয়গিরির বিস্ফোরণ ছিল পরমাণু বোমা থেকে কয়েকশ’ গুন শক্তিশালী

সাইকেল চালিয়ে সন্তান প্রসব করতে হাসপাতালে গেলেন এমপি

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২৮ নভেম্বর, ২০২১
  • ৬৫ বার পড়া হয়েছে

পটিয়ার আলো : খবরটা রীতিমতো গা শিউরে উঠার মতো। নিউজিল্যান্ডের গ্রিন পার্টির এমপি জুলি অ্যান জেন্টার এমন এক খবরের শিরোনাম। তিনি সন্তান সম্ভাবা ছিলেন। প্রসব বেদনা উঠতেই তিনি নিজের সাইকেল চালিয়ে একা একা চলে গেলেন হাসপাতালে। সেখানে পৌঁছার এক ঘন্টা পরে দ্বিতীয় সন্তান প্রসব করেন। এ ঘটনা ঘটেছে শনিবার দিবাগত রাতের একেবারে শেষ প্রহরে। সন্তান প্রসবের দু’এক ঘন্টা পরে তিনি ফেসবুক পেইজে একটি পোস্ট দিয়েছেন। তাতে ইংরেজিতে লিখেছেন- বিগ নিউজ।

ভোর ৩টা ৪ মিনিটে আমাদের পরিবারের নতুন সদস্যকে স্বাগত জানালাম। প্রসব বেদনা নিয়ে আমি আসলে সাইকেল চালাতে চাইনি। কিন্তু শেষ পর্যন্ত তা-ই করতে হয়েছে। এ খবর দিয়েছে অনলাইন গার্ডিয়ান।

নিউজিল্যান্ডের মোট জনসংখ্যা ৫০ লাখ। অধিবাসীদের বিনয়, শৃংখলার প্রতি আনুগত্য জগতজোড়া। প্রধানমন্ত্রী থাকা অবস্থায় সন্তান জন্ম দিয়েছেন জাসিন্দা আরডেন।

এ জন্য তিনি মাতৃত্বকালীন ছুটি নিয়েছিলেন। একবার তো জাতিসংঘের মিটিংয়ে তিন মাস বয়সী সন্তানকে কোলে নিয়ে হাজির হন তিনি। তখনও তিনি ওই সন্তানকে বুকের দুধ পান করান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত