1. news@patiyaralo.com : patiyar alo : patiyar alo
  2. admin@www.patiyaralo.com : news :
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৫:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
শামসুল হুদা ও বদিউল আলম মজুমদারের সমালোচনায় সিইসি সংসদে নির্বাচন কমিশন বিল পাস বোয়ালখালী থানার পুলিশের বিরুদ্ধে হত্যা মামলার আটককৃত আসামী ছেড়ে দেয়ার অভিযোগ বোয়ালখালী প্রেসক্লাবকতৃক সংবর্ধিত হলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাসহ ৩ মানবতার স্বাস্থ্য সেবক বিশ্ববাজারে যাচ্ছে বাংলাদেশের তৈরি মোবাইল হ্যান্ডসেট সিনিয়র ছাত্রকে থাপ্পড়, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী বহিষ্কার স্বর্ণ এবং এলুমিনিয়ামের তৈরি বিশ্বের সর্ববৃহৎ কুরআনের প্রদর্শনী দুবাইতে আন্দোলন চালিয়ে যেতে শাবি শিক্ষার্থীদের শপথ মালয়েশিয়ায় পুলিশকে ঘুষ সাধায় বাংলাদেশিকে ২ লাখ টাকা জরিমানা টোঙ্গার আগ্নেয়গিরির বিস্ফোরণ ছিল পরমাণু বোমা থেকে কয়েকশ’ গুন শক্তিশালী

নির্বাচন থেকে সরে যেতে চাপ দেয়ার অভিযোগ করলেন চেয়ারম্যান প্রার্থী দৌলতী

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
  • ৬২ বার পড়া হয়েছে

পটিয়ার আলো. কম : নির্বাচনী প্রচারণায় বাধা দেয়া ও নির্বাচন থেকে সরে যেতে চাপ সৃষ্টির অভিযোগ করেছেন চট্টগ্রামের পটিয়া উপজেলার ১৫ নং শশরা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবদুর দৌলতী।

তিনি বলেন প্রতিদ্বন্দী নৌকার প্রার্থী সামশুল আলম নিজের নির্বাচনী ক্যাম্পে আগুন ধরিয়ে দিয়ে তার ওপর দোষারোপ করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

এলাকায় মাদক কারবারি, ইয়াবা ব্যবসায়ী ও কিশোর গ্যাংয় আওয়ামী লীগ প্রার্থী এলাকায় ত্রাসের শুরু করেছে।

নিরপেক্ষ নির্বাচনের দাবিতে এবং প্রতিদ্বন্ধী প্রার্থীর আচরণ বিধি লংঘনের বিষয়ে আজ মঙ্গলবার বিকেলে ( 21 শে ডিসেম্বর) সংবাদ সম্মেলন করেন তিনি।

চট্টগ্রামের জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার, রিটার্নিং অফিসার এবং পটিয়া থানায় লিখিত ও মৌখিক অভিযোগ জানিয়েছেন তিনি।

অভিযোগের পরিপ্রেক্ষিতে জেলা প্রশাসনের কর্মকর্তারা তাকে নিরপেক্ষ নির্বাচনের আশ্বাস প্রদান করেন বলে তিনি জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জাহিদুল হক সওদাগর, দিদারুল আলম সওদাগর, শফি দৌলতী, আবদুল খালেক সওদাগর এবং  আবদুল মান্নান সওদাগর প্রমূখ এলাকার বিশিষ্টজনেরা।

তিনি বলেন তাঁর প্রতিদ্বন্দ্বী প্রার্থী পরাজয় নিশ্চিত জেনে ভোটারদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে হোন্ডা ও গুন্ডা দিযে এলাকার ত্রাস সৃষ্টি করে চলেছে।

তিনি বলেন এলাকার সংসদ সদস্য হুইপ আলহাজ্ব সামশুল হক চৌধুরী এবং পটিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাহালেরুল ইসলাম চৌধুরীর সম্মতি নিয়ে তিনি নির্বাচনে অবতীর্ণ হয়েছেন।

গত ৫ বছর তিনি এলাকার মানুষের ব্যাপক উন্নয়ন করেছেন। ২৬ শে ডিসেম্বরের নির্বাচন সে উন্নয়নের প্রতিচ্ছবি ঘটবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

তার প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের প্রার্থী তার বিরুদ্ধে নির্বাচনী ক্যাম্পে অগ্নিকাণ্ডের মিথ্যা অভিযোগের বিষয়ে তাঁর  অবস্থান জানাতে আজ বিকেলে স্থানীয় এক রেস্তোরাঁয় আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি বলেন, এলাকার মানুষ তাকে পূনরায় নির্বাচিত করতে উম্মুখ হয়ে আছে।

তিনি  অভিযোগ করেন, একজন মুক্তিযোদ্ধা তার সাথে প্রতিদ্বন্ধিতা করায় তিনি গর্ববোধ করছেন।

কিন্তু আচরণ বিধি লংঘন করে নৌকা প্রতীকের প্রার্থী সামশুল আলম ও তাঁর ভাড়াটে লোকেরা তাকে নির্বাচন থেকে সরে যেতে চাপ সৃষ্টি করছে।

তার সন্তানেরা কোথায় থাকে, কোথায় পড়ালেখা করে এসব নিয়ে তাকে হুমকি দিচ্ছে।

২৬ তারিখ নির্বাচনের আগেই এলাকা ত্যাগ করতে তার বাড়িতে গিয়ে কিশোর গ্যাং ও মাদক কারবারিরা হুমকি দিচ্ছে।

তিনি এব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনে ক্যাম্পের কর্মীদের গত দুইদিন খরচের টাকা পয়সা না দেয়ায় তারা সংক্ষুব্ধ হয়ে নিজেরাই তাদের ক্যাম্পে আগুন ধরিয়ে দিয়েছে। কেউ যদি প্রমাণ করতে পারেন আমি ও আমার কর্মীরা কেউ জড়িত নয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত