1. news@patiyaralo.com : patiyar alo : patiyar alo
  2. admin@www.patiyaralo.com : news :
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৫:৩৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
শামসুল হুদা ও বদিউল আলম মজুমদারের সমালোচনায় সিইসি সংসদে নির্বাচন কমিশন বিল পাস বোয়ালখালী থানার পুলিশের বিরুদ্ধে হত্যা মামলার আটককৃত আসামী ছেড়ে দেয়ার অভিযোগ বোয়ালখালী প্রেসক্লাবকতৃক সংবর্ধিত হলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাসহ ৩ মানবতার স্বাস্থ্য সেবক বিশ্ববাজারে যাচ্ছে বাংলাদেশের তৈরি মোবাইল হ্যান্ডসেট সিনিয়র ছাত্রকে থাপ্পড়, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী বহিষ্কার স্বর্ণ এবং এলুমিনিয়ামের তৈরি বিশ্বের সর্ববৃহৎ কুরআনের প্রদর্শনী দুবাইতে আন্দোলন চালিয়ে যেতে শাবি শিক্ষার্থীদের শপথ মালয়েশিয়ায় পুলিশকে ঘুষ সাধায় বাংলাদেশিকে ২ লাখ টাকা জরিমানা টোঙ্গার আগ্নেয়গিরির বিস্ফোরণ ছিল পরমাণু বোমা থেকে কয়েকশ’ গুন শক্তিশালী

স্টাম্পে লেগেও বেল পড়ল না! বিশ্বাসই হচ্ছে না স্টোকসের

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
  • ২৩ বার পড়া হয়েছে

অ্যাশেজের সিডনি টেস্টের তৃতীয় দিনে ব্যাট করতে নেমে বেন স্টোকস আউট হয়েও, আউট হলেন না! আর এ ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়ে যায়।

ইংল্যান্ডের ইনিংসে ৩১তম ওভার করতে এলেন অজি অলরাউন্ডার ক্যামেরন গ্রিন। আগে চার ওভার বল করে চারটাই মেডেন নেন। এক রানও হজম করেননি।

সেই গ্রিনের ওভারে প্রথম বলটা একটু ভেতরে ঢুকে যাচ্ছিল, সতর্কভাবে ছেড়ে দিয়েছিলেন বেন স্টোকস। গ্রিনের মনে হয়েছে, স্টোকসের ছেড়ে দেওয়া বলটা প্যাডে আঘাত লেগে পেছনে চলে গিয়েছে।

আউটের আবেদন করেন অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা! আম্পায়ার পল রেইফেলও অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের আবেদনে সাড়া দিয়ে স্টোকসকে এলবিডব্লিউর আউট দেন। কিন্তু স্টোকস নিশ্চিত ছিলেন, বল আর যাই হোক, তার প্যাডে লাগেনি।

ডিআরএসের সাহায্যে দেখা গেল, প্যাড নয়, স্টাম্পের এক কোনায় বলটা স্পর্শ করে পেছনে চলে গেলেও স্টাম্প অক্ষতই থেকে গেছে। বেল পড়েনি। রিভিউ দেখে স্টোকস নিজেই হেসে খুন! এভাবে বেঁচে যাবেন, হয়তো ভাবেননি।

আর এ ঘটনার ভিডিও ভাইরাল হয়ে যায়।
পরে স্টোকস অবশ্য নাথান লিয়নের বলে ৬৬ রান করে এলবিডব্লিউ হয়ে যান।

অ্যাসেজের চতুর্থ টেস্টে টসে জিতে প্রথমে ব্যাট করে ৮ উইকেট হারিয়ে ৪১৬ রান করে ইনিংসের সমাপ্তি ঘোষণা করে অস্ট্রেলিয়া। জবাবে ৭ উইকেটে ২৫৮ রান নিয়ে তৃতীয় দিন শেষ করেছে ইংল্যান্ড। এখনও তারা পিছিয়ে ১৫৮ রানে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত